October 22, 2024, 11:41 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

রোগী না পাওয়ায় উত্তরা আধুনিক মেডিকেলে আরএমসি হাসপাতালের সন্ত্রাসী মহড়া।

ডেক্সঃ রাজধানী উত্তরা ৭ নং সেক্টরের ৫ নং রোডে অবস্থিত ব্যক্তি মালিকানা হাসপাতাল আরএমসি’র বিরুদ্ধে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ভেতর ও বাহিরে এবং জরুরি বিভাগে সন্ত্রাসী দিয়ে মটর সাইকেল মহড়া দেওয়ার অভিযোগ উঠেছে।

জানা যায়, আরএমসি হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক আব্দুস সালাম রোগী সংকট এড়াতে শুভ নামে এক সন্ত্রাসীকে মার্কেটিং অফিসার হিসেবে নিয়োগ দেন উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে রোগী ভাগিয়ে নিতে।
শুভ’র নেতৃত্বে এ ধরনের মহড়া কয়েক দিন পরপর হয়ে থাকে বলে অভিযোগ করেন মেডিকেল কলেজ ও হাসপাতালটির কর্মকর্তা – কর্মচারিরা।

সরেজমিন অনুসন্ধানে জানা যায়, উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতালে মুমূর্ষ রোগীদের স্বল্প খরচে চিকিৎসার জন্য বিভিন্ন জেলা থেকে আগত রোগীদের মিথ্যা প্রলোভোন দেখিয়ে মেডিকেল থেকে ভাগিয়ে নেন শুভ।

এনিয়ে মেডিকেল কর্মকর্তা, কর্মচারি ও নিরাপত্তা প্রহরিরা প্রতিবাদ জানালে এলাকার চিহিৃত কিশোর ক্যাডারদের নিয়ে মেডিকেলের জরুরি বিভাগ, গাড়ী পার্কিং ও দুই পাশের রাস্তায় কয়েক দিন পরপর মটর সাইকেল মহড়া দিয়ে থাকেন শুভ।

গত বছর একই কায়দায় উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্ল্যাড ব্যাংকের কর্মচারি মানিককে পিটিয়ে মারাত্বক জখম করার অভিযোগ করেন হাসপাতালের কর্মচারিরা। এছাড়াও শুভ’র বিরুদ্ধে মাদক সেবন ও সেবন করানোর অভিযোগ রয়েছে ।
এবিষয়ে মেডিকেলটির নিরাপত্তা প্রহরীরা প্রতিবেদককে অভিযোগ করে বলেন, আরএমসির ব্যবস্থাপনা পরিচালক আব্দুস সালাম গভীর রাতে মেডিকেলের মূল ফটকে ঘুড়াঘুড়ি করেন। দূরদূরান্ত থেকে গভীর রাতে কোন রোগী মেডিকেলে আসলে তাকে দয়া মমতা ও মিথ্যা প্রলোভোন দেখিয়ে গোপনে তার ক্লিনিকে নিয়ে যান। এনিয়ে আমরা প্রতিবাদ জানালে সে আমাদেরকে শায়েস্তা করতে শুভকে সন্ত্রাসী হিসেবে ব্যবহার করছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন